Wednesday, August 17, 2011

XARA designer pro 7 গ্রাফিক্স-ডিজাইনিং এক্সপার্টদের জন্য


সবাইকে সালাম ও শুভেচ্ছা।সুন্দর থাকার নিয়তে আশা করি ভালো আছেন সবাই।ভালো থাকুন কারন এটা সবারই নিজস্ব অধীকার।গতকালের সফটওয়্যারটি এত এত বেশী মানুষ ডাউনলোড করেছে যে নিজের কাছেই অনেক ভালো লাগছে।আশা করছি সবাই এক্টিভ করতে পেরেছেন কারন এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।আর তা ছাড়া এটি ছিলো পোর্টেবল তাই ঝামেলা হওয়ার কথা নয়।যাইহোক 3D মেকাররা এটি দিয়ে ভালো কিছু করবেন এই প্রত্যাশা রাখি।আজ আসছি একটি গ্রাফিক্স/ডিজাইনিং সফটওয়্যার নিয়ে।

XARA DESIGNER PRO 7 (latest version 25 may 2011)


প্রথমেই কিছু কথা বলে রাখা ভালো যে ২০১১ সালের ১৫ই ফেব্রুয়ারী আমি xara photo & graphic designer 6 নিয়ে একটি টিউন করেছিলাম।টিউনটি পাবেন এখানে
http://techtunes.com.bd/download/tune-id/52366/ । তো আমি যেটা বলতে চাই সেটা হলো টিউন করা হয়েছিলো xara photo & graphic designer 6 নিয়ে আর আজকে যেটা নিয়ে টিউন করছি সেটা হলো xara designer pro 7.দু'টোর মধ্যে বিস্তর ফারাক।কাজে এবং মূল্যে দু'টোতেই।যদিও দেখতে একই রকম তবে কাজে মনে হয় আজকেরটা অনেক উন্নত কারনটা নীচে দেখুন

আশা করছি গ্রাফিক্স ডিজাইনিং এর বোদ্ধারা তফাৎটুকু বুঝতে পেরেছেন।এনিয়ে আর কোন কথা উঠবে না এ প্রার্থনা রাখছি সবার কাছে।ধন্যবাদ।
প্রথমেই আমি আপনাদের লিঙ্ক দিচ্ছি xara কোম্পানীর অফিসিয়াল সাইটের।ঘুরে আসুন বিস্তারীত জানার জন্য।কি ঘুরতে গেলেন তো?
অফিসিয়াল সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

এখানে পাবেন অনেক তথ্য এবং বেশ কয়েকটি ভিডিও টিউটোরিয়াল যা গুণীজনের কাজে লাগবে।মোটকথা ওয়েবসাইট ডিজাইনে মনে হয় এটি একটি আদর্শ সফটওয়্যার।এবার আসা যাক ডাউনলোডের কথায়।নাহ তেমন বড় না।মাত্র ১২২ মেগাবাইট।মিডিয়া ফায়ার থেকে ডাউনলোড করতে আশা করি কারো তেমন অসুবিধা হবে না।
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ডাউনলোড শেষ হলে প্রথমে সফটওয়্যারটি ইন্সটল করুন।ইন্সটল শেষ হলে রান করলে সিরিয়াল কী' চাইবে।দরকার নেই,বন্ধ করে চলে আসুন।এবার প্যাচ ফাইলটি c drive এর ভিতরে programs >>>> XARA DESIGNER PRO 7 র ফোল্ডারের ভিতরে প্রবেশ করান।নিঃসন্দেহে পেয়ে যাবেন ফুল ভার্সন।

এবার আসুন বরাবরের মত কিছু ছবি দেখা যাক।আশা করছি সবারই ভালো লাগবে।



আর কি?বরাবরের মত ভালো থাকবেন সবাই এই প্রার্থনা রেখে বদায় নিচ্ছি।আল্লাহ হাফেজ।।।
Source পরবাসী ভাই, টেকটিউনস.কম.বিডি

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More