Sunday, September 11, 2011

ডাউনলোড করুন কিছু দরকারী সফটয়্যার

WINRAR V4.01


আমাকে বড় যন্ত্রনা দিয়েছে এই সফটওয়্যারটি।শুনতে অবাক লাগলেও ঠিক যে আমি এই সফটওয়্যারটির ফুল ভার্সন কখনো ব্যবহার করিনি।১ মাসের ট্রায়াল শেষ হবার পর বড় যন্ত্রনা করতো সফটওয়্যারটি।আসলে যে খুঁজে বের করবো ফুল ভার্সন এ কথাটা কখনো মাথতেই আসেনি।আজ হঠাৎ চোখে পড়লো তাই ছাড়লাম না।নিজে ফুল ভার্সন করলাম আর সেই সাথে নিয়ে এলাম আপনাদের জন্য।এটির মূল্যও যে ৩৬ ইউরো হতে পারে এটা আমার ধারনাতেও ছিলো না।এটি নিয়ে বিস্তারীত লিখার কিছু নেই তাই লিখলাম না।ডাউনলোড করুন মিডিয়া ফায়ার থেকে মাত্র ১.৮৭ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড করতে ক্লিক করুন
আপনার যদি আগের ভার্সনের winrar থেকে থাকে তবে তা মুছে আনইন্সটল করুন।্নতুন করে ইন্সটল করুন এটি এবং প্যাচ ফাইলটি ঢুকিয়ে দিন c drive >>> programs >>> winrar এর ফোল্ডারে এবং দু'বার ক্লিক করে বেড়িয়ে আসুন পেয়ে যাবেন ফুল ভার্সন।

EASY YOUTUBE TO MP3 CONVERTER


ছোট্ট কিন্তু সুন্দর এই সফটওয়্যারটি আপনাদের সবারই ভালো লাগবে।সরাসরি youtube লিঙ্ক ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন এখান থেকে এবং ডাউনলোডের পর সরাসরি কনভার্ট করতে পারবেন WMA, MP3, WMA, OGG, AAC, M4A, FLAC এবং MP2 তে।

এছাড়া আপনার ডাউনলোডকৃত যে কোন ভিডিওকে কনভার্ট করতে পারবেন অডিওতে

যারা ডাউনলোড করতে চান তারা ডাউনলোড করতে পারেন মাত্র ৪ মেগাবাইটের এই সফটওয়্যারটি মিডিয়া ফায়ার থেকে

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ডাউনলোড শেষ হলে ইন্সটল করুন।এরপর সিরিয়াল কী' দিয়ে করে নিন ফুল ভার্সন

এবার প্রিয় ভিডিওটিকে রুপান্তরীত করুন MP3 তে এবং উপভোগ করুন।

ROOM ARRANGER 5



এত কম মেগাবাইটে অবিশ্বাস্য একটি কার্যকর সফটওয়্যার।আপনার স্বপ্নের রুমগুলো ভবিষ্যতে কেমন হবে তা এঁকে নিন একপলকে।সহজ,খুব সহজ।



কি জনাব লোভ হচ্ছে নাকি এভাবে নিজের ভবিষ্যতের স্বপ্নের বাড়ীটি বানানোর জন্য??তাহলে অপেক্ষা না করে ডাউনলোড শুরু করুন কারন ভবিষ্যতে এত ছোট সফটওয়্যারে এত সুন্দর বাড়ী করার নাও হতে পারে।যারা ভাবিষ্যতের সুন্দর একটা নীড় রচনা করতে চান তারা ডাউনলোড করুন মাত্র ১.৬৪ মেগাবাইটের এই দারুন সুন্দর সফটওয়্যারটি।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ডাউনলোড শেষে ইন্সটলের পরে সিরিয়াল কী দিয়ে ফুল ভার্সন করুন

আপনাদের স্বপ্নের বাড়ীটি অনেক অনেক সুন্দর হোক এই প্রার্থনা করছি।যে যুগ পরেছে তাতে সৎ পথে উপার্জন করে ক'জনে বাড়ী বানাতে পারবে তা প্রশ্ন সাপেক্ষ।যে হারে জিনিসের দাম বেড়েছে সে হারে কি উপার্জন বেড়েছে?কে দেবে উত্তর???

STEREOSCOPIC PLAYER 1.7.4


এত কথা বলার সময় নেই।নিজেই দেখে নিন কি কি আছে এতে।অতি ছোট তাই ডাউনলোডেও ঠকবেন না পছন্দ না হলেও।ডাউনলোড করুন ৭ মেগাবাইটের এই সফটওয়্যারটি মিডিয়া ফায়ার থেকে।

ডাউনলোড করুন,ইন্সটল করুন,সিরিয়াল কী" দিন,ফুল ভার্সন করুন এবং এনজয় করুন।সহজ হিসাব


আশা করছি আপনাদের মিডিয়া জগতে নতুন একটা মিডিয়া প্লেয়ার যোগ হলো।
আজ এ পর্যন্তই।ভালো থাকুন সবাই।অনেক অনেক ভালো থাকুন||| আল্লাহ হাফেজ |||

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More