Wednesday, August 24, 2011

বিনামূল্যে Antivirus দিচ্ছে এভাস্ট কোম্পানি; ‌তাও আবার এক বছর। সাথে আজিবন ফ্রি করার ছোট টিপস?

  • বিনামূল্যে Antivirus (avast 4.8 হোম জন্য বা 60 দিন) ট্রায়াল মোডে কাজ।সফটওয়্যারটি ডাউনলোড করতে  AVAST সাইটে গিয়ে FREE সফটওয়্যার ট্যাবে যান তারপর avast! HOME EDITION ডাউনলোড করুন।সুরক্ষিত থাকার জন্য avast ফ্রি লাইসেন্স key ইমেইল দ্বারা রেজিস্ট্রেশন পর ২৪ ঘন্টার মধ্যে প্রেরণ করা হয়।যদি আপনি আপনার লাইসেন্স ২৪ ঘন্টার মধ্যে না আসে তাহলে, আপনার জাঙ্ক বা স্প্যাম ফোল্ডার চেক করুন।
  • এবার সিস্টেম ট্রের এভাস্ট আইকনে মাউসের ডান বাটন ক্লিক করে About avast! এ ক্লিক করুন। এবার License key বাটনে ক্লিক করে লাইসেন্স কী লিখে Ok বাটনে ক্লিক করে করুন। এভাস্ট এন্টিভাইরাস ইনস্টল করে কম্পিউটার রিস্টার্ট হলে আপডেট করুন। কম্পিউটারে ইন্টারনেট সংযোগ থাকলে আপডেট হবে ।নেট না থাকলে ক্যাফে থেকে www.avast.com/eng/updates.html থেকে আপডেট ফাইলটি ডাউনলোড করে এভাস্ট এর আপডেট ফাইলে তা দেখিয়ে দিন।নিশ্চিন্তে ব্যবহার করুন ১ বছর ।

HOME EDITION

  • টিপস=আপনি যখন এক বছর মেয়াদ পাবেন,তখন মেয়াদ শেষ হবার পর নতুন একটি মেইল আইডি খুলুন একই নিয়মে উপরে উল্লেখিত কাজ টি করুন না হলে কিন্তু হবে না।তাহলে আর কারো কাছে এন্টিভাইরাস চাইতে হলো না বরং আপনি নিজেই আরেক জন কে উপকার করতে পারবেন যদি এই নিয়মটা শিখিয়ে দেন।
FILE SIZE-33MB
রেজিস্ট্রেশন সহ
ডাউনলোড=AVAST

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More