Monday, August 22, 2011

ডাউনলোড করুন রবীন্দ্রনাথ ঠাকুরের শিল্পকর্ম দেখার সফটওয়্যার

আমরা সকলেই রবীন্দ্রনাথ ঠাকুর এর বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে কমবেশি জানি এবং এখনও পর্যন্ত আমরা উনার  বিভিন্ন শিল্পকর্ম সম্পর্কে জানার চেষ্টা করি। কেমন হয় যদি আমরা আনন্দের সাথে উনার শিল্পকর্ম এবং উনার নিজের লিখা সম্পর্কে এবং উনার নিজের কন্ঠে গাওয়া গান শুনতে পাই। নিশ্চই ভালো হবে। তাই আজ আমি আপনাদের কাছে আমার দেখা সবচেয়ে সুন্দর ও ভালো লাগা গুছানো সফ্টওয়্যারটি নিয়ে এলাম। আশা করি আপনাদের সকলের কাছে এই সফ্টওয়্যারটি ভালো লাগবে। আসুন আর বকবক না করে আমরা এই সফ্টওয়্যাটির সাথে পরিচিত হয়ে নেই।
ছবির মাধ্যমে এর পরিচয় ফুটিয়ে তোলা হলো-










আপনারা হয়ত এতক্ষণে বুঝতে পেরেছেন যে সফ্টওয়্যারটি কীরকম হতে পারে। ভালো লাগলে এক্ষণই ডাউনলোড করতে পারেন। সফ্টওয়্যারটির সাইজ একটু বড় তাই আমি আপনাদের ডাউনলোড সুবিধার জন্য সফ্টওয়্যারটিকে ৬টি ভাগে ভাগ করে দিয়েছি। ডাউনলোড করেই দেখুন উপভোগ করার মত একটি সফ্টওয়্যার, শুধুমাত্র আপনাদের জন্য।
ডাউনলোড লিংক গুলো নিচে দেওয়া হলো-
পার্ট-১     http://www.mediafire.com/?3p7jsuo53st6mpl
পার্ট-২     http://www.mediafire.com/?ea8lvqecypfzvvd
পার্ট-৩    http://www.mediafire.com/?th7se4aebfq3w49
পার্ট-৪     http://www.mediafire.com/?o6npga39z36o66o
পার্ট-৫     http://www.mediafire.com/?ezc05pv07gs7a48
পার্ট-৬     http://www.mediafire.com/?gbsqtax3bqr4zm7
সবগুলো পার্ট ডাউনলোড করার পর একটি ফোল্ডারে সবগুলো পার্ট Extract করুণ। তাহলেই কাজ শেষ। কারণ সফ্টওয়্যারটি পোর্টেবল। এফ্টওয়্যারটি চালানোর জন্য নিচের ছবিতে দেখানো ফাইলটি ওপেন করুণ এবং উপভোগ করুণ।

আপনাদের কাছে আমার এই টউনটি ভালো লাগলে নির্বাচিত টিউন হিসেবে মনোনয়ন করুণ। সকলকে শুভেচ্ছা জানিয়ে আজ আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি। সূত্র টেকটিউনস.কম.বিডি, সুমন গেং

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More