Wednesday, August 17, 2011

REALFLOW 2012(standard edition) তিন লক্ষাধিক টাকা মূল্যমানের এই সফটওয়্যারটি আপনাদের সেবার জন্য উপস্থাপিত


সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি।সবাই ভালো আছেন এ প্রত্যাশা সব সময়ের জন্য।আজ আমি আপনাদের জন্য শেয়ার করতে এসেছি একটি 3D মেকার সফটওয়্যার যার জন্ম হয়েছে ২০১২ সালের জন্য।অর্থাত এটি ২০২১২ ভার্সন।কিন্তু প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি এই সফটওয়্যার নিয়ে বিস্তারীত কোন কিছু লেখার ক্ষমতা আমার নেই কারন এসব কাজ আমি পারিনা।তবে আপনাদের সুবিধার জন্য,বোঝার জন্য এদের অফিসিয়াল সাইটের লিঙ্ক দেবো যাতে এ বিষ্যে অভিজ্ঞরা সবকিছু বুঝতে পারেন।

REALFLOW 2012


অসাধারন এই সফটওয়্যারটির অফিসিয়াল সাইটটি ভিজিট করে এবং এর মূল্য দেখে আমার তো চক্ষু ছানাবড়া। এর মূল্য ধারা হয়েছে ২৯৯৫ ইউরো মানে বাংলাদেশী টাকায় তিনলক্ষ বিশ হাজার টাকার বেশী।তবে কথা আছে।এর কয়েকটি এডিশন আছে।অন্য এডিশন গুলোর মূল্য কম শুধু STANDARD EDITION এর মূল্য ২৯৯৫ ইউরো।আমি যেটা দিলাম এটি STANDARD EDITION এবং পোর্টেবল।সবচেয়ে মজার কথা হলো এটির সাইজ মাত্র ১২৭ মেগাবাইট যা সকলেই ডাউনলোড করতে পারবেন বলে আশা রাখি।তো আসুন ঘুরে আসি এদের বাড়ি থেকে।দেখেন কাদের কাদের ভালো লাগে।
অফিসিয়াল সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

আসুন এবার ২/১টি ছবি দেখি।প্রথম ছবিটি আমার ডেস্কটপ থেকে তোলা।

এ দু'টো নেয়া হয়েছে অফিসিয়াল সাইট থেকে


একটি পরামর্শ দিচ্ছি।কাজে লাগুক বা না লাগুক ডাউনলোড করে রাখুন কারন মিডিয়া ফায়ার কর্তৃপক্ষ এইসব সফটওয়্যার কর্তৃপক্ষের অনুরোধে ফাইলগুলো ডিলেট করে দেয় অবশ্য ডিলেট করার সময় আমাকে নোটিশ দেয়।আর তাই বলছি-সময় গেলে সাধন হবে না।
তো আসুন এবার ডাউনলোডের পালা।মাত্র ১২৭ মেগাবাইটের এই পোর্টেবল সফটওয়্যারটি ডাউনলোড করুন মিডিয়া ফায়ার থেকে
ডাউনলোড করতে ক্লিক করুন

কোন ঝামেলা নেই শুধু ক্লিক করুন আর ব্যবহার করুন আর প্রবাসীকে মনে মনে গালি দিন ব্যাটা পাইরেসি সরবরাহকারি।দেশটা রসাতলে গেলো।
কথা হবে আগামীতে।ভালো থাকবেন।ভালো থাকবেন।ভালো থাকবেন।আল্লাহ হাফেজ।।।
 
 সূত্র প্রিয় পরবাসী ভাই, টেকটিউনস.কম.বিডি

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More