Sunday, August 14, 2011

AVG internet security 2012 এবং একটি অসাধারন SPLASH PRO next generation HD মিডিয়া প্লেয়ার।ভালো লাগলে ডাউনলোড করুন।

পাসোয়ার্ড দিয়ে ৩০ দিনের ফ্রী ট্রায়াল থেকে ফুল ভার্সন করে নিন

ভালো লাগ্লে জানাবেন।ভালো না লাগলেও জানাবেন।আজ এ পর্যন্তই।সবাই ভালো থাকুন।আল্লাহ হাফেজ।


সবাইকে সালাম ও শুভেচ্ছা।আশা করছি ভালো আছেন।মনটা খুশী কারন যতটুকূ টুকু আশা করেছিলাম তারচেয়ে বেশী মানুষ গতকালের সফটওয়্যার দু'টি ডাউনলোড করেছে।আমার কষ্ট স্বার্থক হয়েছে।সেই সঙ্গে দুঃখ প্রকাশ করছি একারনে যে আপনাদের মন্তব্যের জবাব আমি দিতে পারিনি।কথা যখন উঠেছে তখন কিছু কথা বলি।আমি আসলে সারাদিন খুবই ব্যাস্থ থাকি।অবসরে যতটুকু সময় পাই তা সফটওয়্যার নিয়ে এবং টিউন নিয়ে ব্যাস্থ থাকি।ইচ্ছে থাকলেও আমার পক্ষে সম্ভব হয়না আপনাদের প্রতিটি মন্তব্যের উত্তর দেয়ার।তবে কথা দিচ্ছি আমার চেষ্টা থাকবে।যদি কখনো কখনো উত্তর দিতে না পারি তবে দয়া করে আমাকে ভুল বুঝবেন না।আমার এই কথার এই অর্থ বহন করে না যে আমি আপনাদের মন্তব্য করতে নিরুৎসাহিত করছি।মনে রাখবেন মন্তব্যই একজন টিউনারের প্রানশক্তি।

AVG INTERNET SECURITY 2012


ওঝার কাছে সাপটি ধরা পরলো তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।কম্পিউটারের নিরাপত্তা রক্ষায় ইন্টারনেট সিকিউরিটির জুড়ি নেই।আর তা যদি হয় AVG তবে তো কথাই নেই।আমার সবচেয়ে প্রিয় INTERNET SECURITY হলো AVG ।এই বছর আমরা তিন কলিগ মিলে কাস্পারস্কাই ইন্টারনেট সিকিউরিটি কিনেছিলাম ৭০ ইউরো দিয়ে। আমার কেন যেন ভালো লাগেনি তাই ওটা বাতিল করে এই AVG ব্যবহার করছি আমি।আমার ভালো লাগে।
এবার ১টা নতুন অপশন পেলাম কিন্তু বুঝতে পারছি না তা কি ভাবে কাজ করে।আপনারা হয়তো বুঝবেন।ছবি আকারে দিলাম।

প্রথমেই ইন্সটল করুন।শুরুতেই সিরিয়াল কী'চাইবে।নোটপ্যাডে দেয়া আছে কপি করে পেষ্ট করুন।

এবং দেখুন পুনরায় ইন্সটল শুরু হয়েছে।

সবকিছু শেষ হবার পর আপনাকে যা জানাবে তা হলো>>>>>>>>>>>>>>>>>>>>>>

প্রয়োজন মনে করলে আপডেট করে নিতে পারেন

সেই সঙ্গে support লেখাটিতে ক্লিক করে দেখে নিতে পারেন ২০১৮ সাল পর্যন্ত আপনার লাইসেন্স ঠিক আছে কিনা।

এবার ডাউনলোডের পালা।যারা ইচ্ছুক তারা মিডিয়া ফায়ার থেকে নামিয়ে নিতে পারেন ১৩৬ মেগাবাইটের এই ইন্টারনেট সিকিউরিটিটি।
ডাউনলোড করতে এখানে মাউস চাপুন
২/৩ টা নতুন অপশন বোধহয় আমেরিকা/কানাডা/আয়ারল্যান্ড ছাড়া কাজ করে না।আপ্নারা পরীক্ষা করে দেখুন।

SPLASH PRO (next generation player)


একটি চমৎকার মিডিয়া প্লেয়ার।পছন না করে উপায় নেই।

আরো বিস্তারীত তথ্যের জন্য ভিজিট করুন
বিস্তারীত তথ্যের জন্য ভিজিট করুন
যারা ১৮ মেগাবাইটের এই মিডিয়া প্লেয়ারটি মিডিয়া ফায়ার থেকে ডাউনলোডে আগ্রহী তারা নীচের লিঙ্কে ক্লিক করুন


ডাউনলোড করতে ক্লিক করুন

সূত্র প্রিয় পরবাসী ভাই টেকটিউনস.কম

0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More